Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘আলেমদের বিরুদ্ধে মামলা ইসলামের বিরুদ্ধে মামলা’

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারী বলেন, আমরা সংগঠন করি আল্লাহ তা আলার সন্তুষ্টির জন্য নবীর করিম (সা.) এর আদর্শ প্রতিষ্ঠার জন্য। পরকালের সুখ শান্তির জন্য ইমান আকিদা রক্ষার জন্য। আলেম ওলামাগণ নবী করিম (সা.) এর ওয়ারিশ, সেই তারা নবীর ওয়ারিশের দায়িত্ব পালন করেন। আর আলেম ওলামাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আলেম ওলামাদের বিরুদ্ধে মামলা করা মানে ইসলামের বিরুদ্ধে মামলা করা। ইমান আকিদার বিরুদ্ধে মামলা করা। 

পবিত্র কোরআন হাদিসের বিরুদ্ধে মামলা করা। এখনো সময় আছে এসব থেকে বিরত থাকুন। তা না হলে ধর্মীয়ভাবে ক্ষতিগ্রস্ত হবেন। পরকালে ব্যাপক ক্ষতিগ্রস্ত হবেন। আল্লাহকে ভয় করুন। ইমান আকিদা আলেম ওলামাদেরকে রক্ষা করুন। তা না হলে আমরা ঘরে বসে থাকবো না। তিনি গতকাল বৃহস্পতিবার ইসলামী আন্দোলনের জেলা কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী জেলা শাখার আয়োজিত মজলিশে আমেলা বৈঠকে সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন। বৈঠকে আরো বক্তব্য রাখেন এই সংগঠনের সহ সভাপতি মাষ্টার বজলুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন ভূইয়া, সহ সাধারণ সম্পাদক মুফতি কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আরিফ বিন মেহের উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচএম হাবিবুর রহমান, ইশা ছাত্র আন্দোলন সভাপতি জিএম মোবারক হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ