Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অপরাজিত থেকে গ্রুপ পর্ব শেষ সিটির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নিয়ম রক্ষার ম্যাচে দলে নয় পরিবর্তন এনে পরীক্ষা-নিরীক্ষা করলেন পেপ গুয়ার্দিওলা। বদলি নেমে আলো ছড়ালেন সের্হিও আগুয়েরো, রাহিম স্টার্লিং। মার্সেইয়ের বিপক্ষে আধিপত্য করে চ্যাম্পিয়ন্স লিগে জয় দিয়ে গ্রুপ পর্ব শেষ করল ম্যানচেস্টার সিটি।

ইতিহাদ স্টেডিয়ামে ‘সি’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে সিটি। ফেররান তরেস দলকে এগিয়ে নেওয়ার পর আগুয়েরো ও স্টার্লিং ব্যবধান বাড়ান। প্রথম পর্বে মার্সেইয়ের মাঠ থেকে একই ব্যবধানের জয় নিয়ে ফিরেছিল পেপ গুয়ার্দিওলার দল।
আগেই নকআউট পর্ব নিশ্চিত করা সিটি অপরাজিত থেকে শেষ করল গ্রুপ পর্ব। ছয় ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়েছে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা চার ম্যাচ অপরাজিত থাকা সিটি। অন্য ম্যাচে জিতেছে গ্রুপ রানার্সআপ হওয়া পোর্তো, অলিম্পিয়াকোসের মাঠে ২-০ গোলে জেতা পর্তুগালের দলটির পয়েন্ট ১৩। ৩ করে পয়েন্ট নিয়ে গ্রুপ থেকে বিদায় নিয়েছে অলিম্পিয়াকোস ও মার্সেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপরাজিত

৫ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ