Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সংগীত প্রযোজক সেলিম খানের ইন্তেকাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১১:২৫ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশের প্রথিতযশা ও বৃহৎ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার প্রধান সেলিম খান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

সংগীত প্রযোজকদের সংগঠন এমআইবির মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমকে জানান, করোনা পজিটিভ হয়ে ৪ ডিসেম্বর থেকে রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সেলিম খান। অবস্থার অবনতি হলে বুধবার দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এর পর থেকে টানা ২০ ঘণ্টা লাইফ সাপোর্টে ছিলেন তিনি। অবস্থার কোনো উন্নতি হয়নি। বৃহস্পতিবার সকালে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা গেছে, আজ বাদ আসর রাজধানীর লক্ষ্মীবাজারে সেলিম খানের বাসভবনের সামনে জানাজা হবে। পরে জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হবে।



 

Show all comments
  • Md.Altaf Hossaub ১০ ডিসেম্বর, ২০২০, ১১:০৭ পিএম says : 0
    আল্লাহ তায়ালা গান কে হারাম করেছেন । অথচ সেলিম খান ইসলামের কথা তোয়াক্কা না করে গানের প্রচার প্রসার করে গেছেন মৃত্যুর আগ পর্যন্ত। এই গৃনিত কাজ থেকে আমাদের হেফাজত করুন আল্রাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ