Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষ : আহত ১৫

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের আড়াইহারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলার গোপালদী পৌড়সভার জালাকান্দী এলাকায় এই ঘটনা ঘটে।
প্রতক্ষদর্শীরা জানান, ঢাকায় অবস্থানরত আরিফ চৌধরী ওই এলাকায় বিভিন্ন দাগে ১০৭ শতাংশ জমি ক্রয় করে সাইনবোর্ড লাগিয়ে রাখেন। উক্ত জমির কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করেন ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হাসান। গতকাল বুধবার সকালে ওয়ার্ড কাউন্সিলর দুলাল ওই এলাকার কিছু লোকজন সাথে নিয়ে উক্ত জমি থেকে সাইনবোর্ড সরিয়ে ভেঙে ফেলেন। সংবাদ পেয়ে উক্ত জমির কেয়ারটেকার হাসান লোকজন নিয়ে গিয়ে বাধা দিলে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন। আহতরা হলেন- আবু তাহের, আরজু মিয়া, সফিকুল ইসলাম, বাবুল, রফিকুল ইসলাম, পাবেল, দুলাল, হানিফসহ জন। তাদের মধ্যে সফিকুলকে ঢামেক হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদের আড়াইহাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
কেয়ারটেকার হাসান জানান, আমি আরিফ চৌধরীর জমির দেখাশোনা করি। গতকাল বুধবার সকালে উদ্দেশ্য প্রণেদিতভাবে কমিশনার দুলাল এবং সফিক তার দলবল নিয়ে জমি থেকে সাইনবোর্ড ভেঙে ফেলেন। আমি তখন বাধা দিলে তারা আমার লোকজনের ওপর হামলা চালায়। তাতে আমার ভাইসহ অনেক লোক আহত হয়।
কমিশনার দুলাল জানান, আরিফ চৌধুরী একটি জমি থেকে অল্প জায়গা ক্রয় করে পুরো জমির মধ্যেই ক্রয় সূত্রে জমির মালিক লিখে সাইনবোর্ড লাগিয়ে রাখেন। এ সময় জমির কেয়ারটেকার হাসানের লোকজনের সাথে সংঘর্ষ বাধে তখন আমি থামাতে গেলে আমিও আহত হই। আড়াইহাজর থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ