Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে করোনায় মৃত্যু বিএনপি’র মেয়র প্রার্থীর

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী শহিদুল্লাহ শহিদ করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। গতকাল বাদ এশা মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
শহিদুল্লাহ শহিদ পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মৃত হাজী ইয়াকুব আলী মাস্টারের পুত্র। তিনি পৌর বিএনপি’র সাধারণ সম্পাদকসহ মাওনা চৌরাস্তার ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের স্বত্বাধিকারী ছিলেন। এর আগে গতকাল সকাল সাড়ে ১১টার সময় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু বলেন, পৌর নির্বাচনে বিএনপি’র একক প্রার্থী ছিলেন শহিদুল্লাহ শহিদ। তার মৃত্যুতে আমরা শোকাহত। উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি পীরজাদা আলহাজ্ব এস এম রুহুল আমীন জানান, বিএনপি’র প্রার্থী শহিদুল্লাহ শহিদ করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।
গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী বলেন, করোনাসহ শারীরিক নানাবিধ জটিলতায় বেশ কিছুদিন ধরেই তিনি ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত সোমবার দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি ওই হাসপাতালের চিকিৎসক গোলাম রব্বানীর তত্ত¡াবধানে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। তার মৃত্যুতে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ