Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘এলিয়েনের অস্তিত্ব আছে, যুক্তরাষ্ট্রের সঙ্গে হয়েছে চুক্তি’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

এলিয়েনের অস্তিত্ব আছে এবং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এ সম্পর্কে জানেন। এমনই দাবি করেছেন ইসরাইলের সাবেক স্পেস প্রধান হাইম এশেদ (৮৭)। দেশটির ইয়েদিট আহারনোট পত্রিকাতে হাইম এশেদ (৮৭) ভিন গ্রহের প্রাণীর অস্তিত্ব এবং এলিয়েনদের সংস্থা ‘গ্যালাকটিক ফেডারেশনের’ সঙ্গে মার্কিন সরকারের একটি চুক্তির ব্যাখ্যা করেন। এশেদ ইসরাইলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের প্রায় ৩০ বছর ধরে নেতৃত্বে ছিলেন। তিনি বলেন, মার্কিন সরকার এবং এলিয়েনদের মধ্যে একটি চুক্তি হয়েছে। তারা এখানে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য আমাদের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। তিনি আরো বলেন, ট্রাম্প ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্বের ব্যাপারে জানেন এবং ট্রাম্প এই সম্পর্কে তথ্য প্রায় বলে ফেলছিলেন কিন্ত নির্দেশ অনুযায়ী শেষমেষ আর কিছু বলেননি। এশেদ জানান, ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও ইসরাইলের বিজ্ঞানীদের সঙ্গে অনেকদিন ধরেই যোগাযোগ রাখছেন। এশেদ আরও দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা। এশেদ বলেন, ‘স্পেস আর স্পেসশিপ শুনলেই এখনও মানুষ অনেক কিছু মনে মনে ভেবে ফেলে। ভিনগ্রহের প্রাণীরা এখনই এই গোটা বিষয়টি নিয়ে বেশি হইচই চায় না। ইসরাইলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের নেতৃত্বদানকারী হাইম আরো দাবি করেছেন, মঙ্গল গ্রহের মাটির নিচে গোপনে গবেষণা চালায় ভিনগ্রহের প্রাণীরা। সেখানেই আমেরিকার মহাকাশচারী ও বিজ্ঞানীরা তাদের গবেষণায় সাহায্য করে। এদিকে এই ব্যাপার নিয়ে হোয়াইট হাউস এবং ইসরাইলের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন মন্তব্য পাওয়া যায়নি। এনডিটিভি, এনবিসিনিউজ, জি নিউজ।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১০ ডিসেম্বর, ২০২০, ১২:৩৫ এএম says : 0
    পালতু কথা শয়তানের দল।
    Total Reply(0) Reply
  • uzzal nandy ১০ ডিসেম্বর, ২০২০, ১২:৪৯ এএম says : 0
    আজগুবি
    Total Reply(0) Reply
  • Rafi Adnan ১০ ডিসেম্বর, ২০২০, ৪:২৭ এএম says : 0
    ট্রাম্প যে এলিয়েন সেটা ট্রাম্প নিজে জানতেন কি?
    Total Reply(0) Reply
  • Mh Pervez ১০ ডিসেম্বর, ২০২০, ৪:২৭ এএম says : 0
    আমেরিকান কিংবা ইসরাইলীরা বলদ কিনা জানিনা তবে আমার মতে, ওরা পৃথিবীর সকল জাতিকে বলদ ভাবে।
    Total Reply(0) Reply
  • Atiqur Rahman Atik ১০ ডিসেম্বর, ২০২০, ৪:২৭ এএম says : 0
    অবশ্যই এ্যলিয়েন আছে ! চুক্তিটাও সত্য যা ট্টাম্প সরকারের সাথে হয়েছে । এবং রাষ্টিয় ব্যবস্তাপনায় ট্টাম্পের হেফাজতেই আছে !
    Total Reply(0) Reply
  • MD Ashik ১০ ডিসেম্বর, ২০২০, ৪:৩০ এএম says : 0
    অবিশ্বাস কিছু নয়।
    Total Reply(0) Reply
  • বিশ্বজিৎ বিশ্বাস ১০ ডিসেম্বর, ২০২০, ৯:৪২ এএম says : 0
    অবিশ্বাস করার খুব একটা সুযোগ নেই। এলিয়েন তো আছে। চুক্তির যৌক্তিকতা কতটুকু বুঝতে পারছি না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ