Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ২৮৩ আক্রান্ত ৩৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৫:৩৭ পিএম

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৩৫ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ১১ জন, সদরে ৭ জন, রূপগঞ্জে ৯ জন, বন্দরে ৩জন ও সোনারগাঁও ৫ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৫৯ জনে। তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৫০ জনেই আছে।
এছাড়া মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ৪৫২ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৮ হাজার ৭৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৫ জনের।
মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার (৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিল ৩৫ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৯ জন ও আক্রান্ত ৩ হাজার ৬৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ৩০ জন ও আক্রান্ত ১ হাজার ৭৬২ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৯৩ জন ও মারা গেছেন ৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৬৫ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭৪৩ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৪৬৮ জন ও মারা গেছেন ১২ জন ।
উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ