Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীত ২ বাড়িতে ডাকাতি , পিতা, পুত্রকে কুপিয়ে জখম ,নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

জেলার রাঙ্গাবালী উপজেলার সামুদাবাদ গ্রামে সোমবার গভীর রাতে দুই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।এসময় পিতা-পুত্রকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে ডাকাত দল। ডাকাতদের হামলায় গুরুতর জখম হানিফ মোল্লা(৬০) ও মোতালেব মোল্লাকে(৩৫) পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিক ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে রাসেল(৩২), রুবেল(২৮) ও হানিফ মিয়া(৫৫) নামে তিন জনকে আটক করেছে পুলিশ। তাদের তিন জনেরই বাড়ি পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামে। বিদ্যুতের খুঁটি নির্মাণের কাজে রাঙ্গাবালী এসেছিল তারা।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ৩টার দিকে সামুদাবাদ গ্রামের হানিফ মোল্লার ঘরের সিঁধ কেটে ভিতরে প্রবেশ করে ৪-৫ জনের ডাকাত দল। পরবর্তীতে ঘরের লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে মহিলাদের কানের দুল ,সোনার আংটি, মোবাইল ফোন ও নগদ অর্থ লুট করে । এ সময় গৃহ কর্তা হানিফ মোল্লা ও তার ছেলে মোতালেব মোল্লা বাঁধা দিলে ডাকাত সদস্যরা ধাড়ালো অস্ত্র দিয়ে তাদের মাথায় কোপ দেয়। এ সময় ঘরের লোকজনের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতদল পালিয়ে যেতে সক্ষম হয়।
রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান জানান, ঘটনার সাথ জড়িত থাকার সন্দেহে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হলে ভুক্তভোগীরা তাদেরকে শনাক্ত করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ