Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে সোয়া ২ কোটি টাকা মুল্যের মাদক ধ্বংস করেছে বিজিবি

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ২:৫৮ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ হবিগঞ্জ ক্যাম্পে প্রায় কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়েছে। বিভিন্ন অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়েছিল। বিজিবি’র ব্যাটালিয়ন গ্রাউন্ডে এসব মাদক ধ্বংস করা হয়।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ৩ হাজার ৬৭৬ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ৫৫৬ বোতল মদ, ৫ হাজার ৪৮৫ কেজি গাঁজা, ২ হাজার ৭১৭ পিস ইয়াবা, ৫৯৬ বোতল বিয়ার, ১৯ বোতল সিরাপ, ১৯ পিস, ১৯ প্যাকেট বিড়ি।
মাধক ধ্বংসকালে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিজিবি’র সিও সামিউন্নবী চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল মোঃ আশরাফুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার এর পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম, আবগারী ও ভ্যাট বিভাগ হবিগঞ্জের সহকারী কমিশনার আবুল বাশার মোঃ আব্দুল্লাহেল কাফি, পরিবেশ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুকুমার সাহা, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ইসমাইল হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

১৯ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ