Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে আরও ৫৪ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ২:৪৬ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ২৩১ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ৫৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় আরও ৩৪ জন সুস্থ হয়েছেন । তবে মৃত্যুর নতুন কোন খবর পাওয়া যায় নি।২ ডিসেম্বর (মঙ্গলবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (১ ডিসেম্বর সকাল ৮টা হতে ২ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ৫৪ জনসহ, মোট আক্রান্ত ৭ হাজার ৯০৭ জন। এ ছাড়া পুরো জেলায় আরও ৩৪ জন সুস্থ হয়। এ যাবত মোট সুস্থ হয়েছে ৭ হাজার ২৯৮ এবং মৃত্যু হয়েছে ১৪৯ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৬৮, বন্দর উপজেলায় ৩৮০, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৯৮১, রূপগঞ্জ উপজেলায় ১৪৩৬, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭৩৬ ও সোনারগাঁও উপজেলায় ৭১৬ জন। পুরো জেলায় ৭ হাজার ৯০৭ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৩৭, বন্দর উপজেলায় ৩৪০, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৬৭৯, রূপগঞ্জ উপজেলায় ১৩৬৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬২২ ও সোনারগাঁও উপজেলায় ৭১৩ জন। পুরো জেলায় ৭ হাজার ২৯৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ