Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার গোল্ডেন মনিরের বাসায় র‌্যাবের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২০, ১০:১৬ এএম | আপডেট : ১:৩১ পিএম, ২১ নভেম্বর, ২০২০

অবৈধ ‘সম্পদের পাহাড়’ গড়ার অভিযোগে রাজধানীর মেরুল বাড্ডায় স্বর্ণ ব্যবসায়ী গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। ইতোমধ্যে ৬ তলা ভবনের একটি ফ্লোর থেকে বিপুল পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

আজ শনিবার (২১ নভেম্বর) সকালে এ বিষয়ে ঘটনাস্থলেই ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মো. ইমরান।

উল্লেখ্য, গতকাল শুক্রবার( ২০ নভেম্বর) রাত ১০ থেকে এই অভিযান শুরু হয় শেষ খবর পাওয়া পর্যন্ত আজ সকাল সাড়ে ৮ টা পর্যন্ত অভিযান চলছে বলে জানা গেছে। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু নেতৃত্বে এই অভিযান চালানো হচ্ছে।

এছাড়া মনিরের ব্যবসা প্রতিষ্ঠানেও অভিযান চালানো হচ্ছে বলে জানা গেছে। র‌্যাব জানিয়েছে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গোল্ডেন মনিরের বাড়িতে এই অভিযান চালানো হচ্ছে। র‌্যাব আরও জানিয়েছে, ৬ তলা ভবনের প্রতিটি ফ্লোরেই তল্লাশি চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ ‘সম্পদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ