Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অস্ত্রাগার উদ্বোধন করলেন আইজিপি ড. বেনজীর আহমেদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ৩:৫৬ পিএম

নগরীতে একটি পুলিশ ফাঁড়ি ও অস্ত্রাগার উদ্ধোধন করলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার)। 

শুক্রবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হালিশহর থানাধীন নবনির্মিত উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্ধোধন করেন তিনি ।

নবনির্মিত এই পুলিশ ফাঁড়ি উদ্ধোধনের ফলে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ফাঁড়ি উদ্ধোধন শেষে আইজিপি মনসুরাবাদ পুলিশ লাইন্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন এবং একটি গাছের চারা রোপন করেন।
এসময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর ও উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোঃ ফারুক উল হকসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ