Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর ইজিবাইকসহ চোরচক্রকে আটক করেছে পুলিশ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

৮টি ইজিবাইকসহ আন্তঃজেলা চোরচক্রকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম গতকাল নিজ কার্যালয়ে প্রেসব্রিফিং করে বলেন, গরীব মানুষের উপার্জনের মাধ্যম ব্যাটারিচালিত ইজিবাইক সম্প্রতি কৌশলে চুরি করে আন্তঃজেলা চোরচক্র। এ ব্যাপারে অভিযানের ব্যবস্থা করা হয়। পুলিশ সফল হয়েছে যশোর ও খুলনায় অভিযান চালিয়ে ৮টি ইজিবাইকসহ ৮জনকে আটক করেছে।

আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার আমবটতলা এলাকার আব্দুল আজিজের ছেলে রাজু, নূরপুর দক্ষিণপাড়ার জামাল গাজীর ছেলে রবিউল ইসলাম গাজী, যশোর শহরের বেজপাড়া এলাকার ইয়ার আলী মোল্লার ছেলে শাহাদৎ, মৃত মিজান শেখের ছেলে আনারুল ইসলাম, ধর্মতলা হ্যাচারি পাড়ার জাকির সরদারের ছেলে শাহিন, মণিরামপুর উপজেলার দোনার গ্রামের আশরাফ আলী বিশ্বাসের ছেলে সোহেল রানা, খুলনার হরিণটানা উপজেলার কৈয়া বাজার এলাকার মৃত ইসমাইল হাওলাদারের ছেলে সুমন হাওলাদার ও দিঘলিয়া উপজেলার হাজিগ্রামের বাবুল মোল্লার ছেলে রাজু মোল্লা। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম পিপিএম ও ডিবি ওসি সোমেন দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১২ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ