Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা

নীলফামারীর ডোমারে অজ্ঞাত এক যুবকের (২৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় সংলগ্ন বিদ্যালয়ের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। জানা যায়, সকালে ডোমার পৌরসভার ৪নং ওয়ার্ডে অবস্থিত ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুরে একটি লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুর থেকে লাশটি উদ্ধার করে। যুবকের পরনে শার্ট ও প্যান্ট রয়েছে। তবে লাশটি পানিতে পরে থাকায় চামড়া উঠে গেছে এবং লাশের ডান চোখ ফুলে গেছে। ধারণা করা হচ্ছে, গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। এ ব্যাপারে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ রাজিউর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, যুবকের পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে।
জামায়াত-শিবিরের ২ নেতা গ্রেফতার
নীলফামারীর ডিমলায় মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে জামায়াত ও ইসলামী ছাত্র শিবিরের দুই নেতাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলোÑ ইসলামী ছাত্র শিবিরের উপজেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম (২১) ও স্থানীয় জামায়াত নেতা জিয়াউল হক (৩৮)। ডিমলা থানার এসআই শাহাবুদ্দিন জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির আশংকার অভিযোগ রয়েছে। গতকাল বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ