Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে লাকসামে শিক্ষক নেতার মৃত্যু

লাকসাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ৩:১৪ পিএম

লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের জালাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বাংলাদেশ স্কাউট লাকসাম উপজেলার কোষাধ্যক্ষ, লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম (৫৯) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত শনিবার দিবাগত রাত পৌনে ৪টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। গতকাল রোববার বিকেল ৩টায় জালাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে একই ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত কিছুদিন থেকে তিনি জ্বর, কাশি, গলা ব্যথা এবং শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে ভুগছিলেন। একপর্যায়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৯শে অক্টোবর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণেও রাখা হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ বহু ছাত্র-ছাত্রী এবং গুণগ্রাহী রেখে গেছেন।
শিক্ষক নেতা ফখরুল ইসলামের মৃত্যুতে লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ তপন চন্দ্র সাহা ও সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল হোসেন হেলালসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ