Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে করোনায় ২৪ ঘন্টায় আরও ৯ জন আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ৫:০৪ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় মরণঘাতি করোনাভাইরাসে আরও ৯ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৬ জন, বন্দরে ১ জন ও আড়াইহাজারে ২জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৭০ জনে। তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৫ জনেই আছে। ২৪ ঘন্টায় ১৬ জন সুস্থ্য নিয়ে মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৭৩৪ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৮ হাজার ৭২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৭ জনের।
রোববার (২৫ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (২৪ অক্টোবার) এই আক্রান্তের সংখ্যা ছিল ৫ জন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৫ হাজার ৭০ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫৯৬ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩২০ জন ও মারা গেছেন ৪ জন, আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ৬১৯ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁ উপজেলায় আক্রান্ত ৬৩১ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত ১ হাজার ৩৪০ জন ও মারা গেছেন ১২ জন ।
সাথে (৩নং) রাকিব এর ছবি আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ