Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১১:৩৮ পিএম

রাজধানীর কামরাঙ্গীরচর মুন্সীহাটি এলাকায় বিদ্যুৎষ্পৃষ্টে তরিকুল ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তরিকুল ইসলাম শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার শাহ জামালের ছেলে। কামরাঙ্গীরচর মুন্সীহাটি এলাকায় থাকতেন। পুরান ঢাকার নওয়াবগঞ্জে একটি জুতার কারখানায় কাজ করতেন তরিকুল।
নিহতের সহকর্মী ফরহাদ হোসেন জানান, বাসায় টেলিভিশন চালুর সময় বৈদ্যুতিক সুইচের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন তরিকুল। এতে তিনি অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেয়া হয়। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ