Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুলপুরে আল-সৌদিয়া রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে বাসষ্ট্যান্ডে অবস্থিত আল সৌদিয়া রেস্টুরেন্টে বৃহস্পতিবার অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ফুলপুর বাসষ্ট্যান্ডে আল সৌদিয়া রেস্টুরেন্টে বৃহস্পতিবার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা'র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় দেখা যায় মূল রেস্টুরেন্ট থেকে দূরে রান্নাঘরটি নর্দমার ঠিক পাশেই অবস্থিত। নর্দমা উপচে পানি রান্নাঘরে ঢুকছে এবং সেই পানির উপরেই তাদের রান্না করা খাবার রাখতে দেখা যায়। এছাড়াও তাদের কিছু খাবার সংরক্ষণ প্রক্রিয়াও অপরিচ্ছন্ন ছিলো। এ সকল কারণে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় আল সৌদিয়া রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ