Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাসপাতাল ছেড়েছেন মুস্তাফিজ

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা ঃ গত ১১ আগস্ট লন্ডনের বুপা ক্রমওয়েল হাসপাতালে বিশেষজ্ঞ সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের কাছে কাঁধের অপারেশনের পরদিনই হাসপাতাল থেকে রিলিজ পেয়ে লন্ডনে এক বাসায় ওঠার কথা ছিল কাটার মাস্টার মুস্তাফিজুরের। তবে অপারেশন স্থলে ব্যাথা অনুভুত হওয়ায় হাসপাতাল ছাড়তে বিলম্ব হয়েছে। গতকাল হাসপাতাল থেকে ছাড়া পেয়ে উঠেছেন লন্ডনে তাকে আতিথ্য দেওয়া এজিএম সাব্বিরের বাসায়। গতকাল সকালে মুস্তাফিজকে দেখার পর তাকে হাসপাতাল ছাড়ার ছাড়পত্র দেন সার্জন অ্যান্ড্রু ওয়ালেস।
এদিকে আগামী বুধবার মুস্তাফিজুরকে নিয়ে বিসিবি’র প্রধান চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরীর ঢাকার ফ্লাইট ধরার কথা থাকলেও সার্জন অ্যান্ড্রু ওয়ালেশের পরামর্শে সেই সিদ্ধান্ত পাল্টাতে হয়েছে। আগামী বুধবার লন্ডন সময় দুপর ১২টায় মুস্তাফিজকে আবার দেখবেন অ্যান্ড্রু ওয়ালেশ। তবে বুপা ক্রমওয়েল হাসপাতালে নয়, চেক আপ করাতে হবে যেতে হবে ওয়ালেসের ক্লিনিক ফার্টিয়াসে। এই চেকআপের পর মুস্তাফিজকে দেশে ফেরার অনুমতি দেবেন ওয়ালেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল ছেড়েছেন মুস্তাফিজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ