Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নব্য জেএমবির ৬ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

নগরীতে ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণের ঘটনায় আরও ছয়জনকে গ্রেফতার করেছে নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। গতকাল বুধবার ভোর পর্যন্ত টানা অভিযানে পার্বত্য জেলা বান্দরবান ও চট্টগ্রামের লোহাগাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মহিদুল আলম (২৪), জহির উদ্দিন (২৮), মঈনউদ্দিন (২৮), আবু সাদেক (১৯), রহমতউল্লাহ আকিব (২৪) এবং মো. আলাউদ্দন (২৩)। এ নিয়ে ওই ঘটনায় মোট ১০ জনকে গ্রেফতার করা হলা। যাদের সবাই নিষিদ্ধ নব্য জেএমবির সদস্য বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট। 

সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগের এডিসি আসিফ মহিউদ্দীন বলেন, মহিদুল ও জহিরকে বান্দরবান জেলা শহরের কলাবাজার এলাকা এবং বাকি চারজনকে লোহাগাড়ার দরগাহমুড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ছয়জনই পুলিশ বক্সে বিস্ফোরণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গত ২৮ ফেব্রুয়ারি নগরীর ষোলশহর দুই নম্বর গেইট এলাকায় ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণে কমপক্ষে পাঁচজন আহত হন। যাদের মধ্যে দুজন কর্তব্যরত ট্রাফিক পুলিশের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নব্য-জেএমবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ