Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে গত ২৪ ঘন্টায় ২৪ জনের শরীরে করোনা সনাক্ত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ২:১১ পিএম

গত ২৪ ঘণ্টায় ২৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে সিলেট বিভাগে। একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে চিকিৎসা নেয়া ৩৬ জন রোগী হয়েছেন সুস্থ। তবে মৃত্যু হয়নি কোনো রোগীর। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্যে জানানো হয়, বিভাগে নতুন শনাক্ত ২৪ জন রোগীর মধ্যে সিলেট ১৭ ও মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ২ জন। এদিন বিভাগের অন্য দুই জেলা হবিগঞ্জ ও সুনামগঞ্জে নতুন রোগী শনাক্ত হয়েছেন ১ জন করে।
এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনার উপস্থিতি। একই সময়ে সুস্থ হওয়া ৩৬ জনের মধ্যে সর্বাধিক সুস্থ হয়েছেন ৩১ জন সিলেটে। এছাড়া ৩ জন রোগী সুস্থ হয়েছেন সুনামগঞ্জে। এদিন মৌলভীবাজারে কোনো রোগী সুস্থ না হলেও ২ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন হবিগঞ্জে।
মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ১৯ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৭ হাজার ১৪৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩৬৯জন, হবিগঞ্জে ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৪৯জন। এখন পর্যন্তবিভাগের ১১ হাজার ৩৭৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এছাড়া মৃত্যুবরণ করেছেন ২২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ