Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হোয়াইট হাউজের ব্যালকনি থেকে বক্তব্য রাখবেন ট্রাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:৩০ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১০ দিন পরে আজই শনিবার প্রথম হোয়াইট হাউজের ব্যালকনি থেকে বক্তব্য রাখবেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। এ সময় সেখানে সাউথ লনে উপস্থিত থাকবেন বিপুল সংখ্যক মানুষ। বিবিসির রিপোর্টে বলা হয়েছে, সেখানে শত শত মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে।

তবে হোয়াইট হাউজ থেকে বলা হয়েছে, উপস্থিত সবাইকে মুখে মাস্ক পরতে হবে। শরীরের তাপমাত্রা পরীক্ষা করাতে হবে। রক্ষা করতে হবে সামাজিক দূরত্ব। হোয়াইট হাউজের দেয়া তথ্যমতে, প্রেসিডেন্ট ট্রাম্প এ সময় আইন শৃংখলা নিয়ে কথা বলতে পারেন। এ অনুষ্ঠান হবে প্রেসিডেন্সিয়াল, কোনো নির্বাচনী প্রচারণা ইভেন্ট নয়।

সেখানে ব্লেক্সিট নামে একটি গ্রুপেরও একটি অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। ব্লেক্সিট গ্রুপটি কৃষ্ণাঙ্গ ভোটারদেরকে ডেমোক্রেট পার্টিকে প্রত্যাখ্যান করার প্রচারণা চালিয়ে যাচ্ছে। উল্লেখ্য, আগামী সোমবার ফ্লোরিডার স্যানফোর্ডে একটি বড় র‌্যালিতে যোগ দেয়ার পরিকল্পনা করছে ট্রাম্পের প্রচারণা শিবিরের।

সূত্র: বিবিসি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ