Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোকদিবসে ৪০ কি.মি. সড়কে মানবপ্রাচীর কর্মসূচি চসিক মেয়রের

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে নগরীর ৪০ কি.মি. সড়কজুড়ে মানবপ্রাচীর কর্মসূচি গ্রহণ করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)। ওই দিন সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতুর বশিরুজ্জামান গোলচত্বর থেকে বহদ্দারহাট, মুরাদপুর, সিডিএ এভিনিউ, শেখ মুজিব রোড, কাস্টম হাউস হয়ে কাটগড় এবং দেওয়ানহাট থেকে অলংকার। ২ নং গেইট থেকে বায়েজিদ বোস্তামী সড়ক হয়ে অক্সিজেন। বহদ্দারহাট থেকে কালুরঘাট সেতু পর্যন্ত প্রায় ৪০ কি. মি. সড়কজুড়ে খুন, সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদে মানবপ্রাচীর কর্মসূচি পালিত হবে।
মানবপ্রাচীর কর্মসূচিতে সিটি কর্পোরেশনের কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর এবং চসিকের ৮ হাজার কর্মকর্তা, শিক্ষক, ডাক্তার ও কর্মচারী ছাড়াও চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ৮ম শ্রেণি থেকে ¯œাতক ¯œাতকোত্তর পর্যন্ত অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। ব্যতিক্রমধর্মী মানবপ্রাচীর কর্মসূচি সফল করতে মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরীর রাজনৈতিক দল, ক্লাব, সামাজিক সংগঠন বিভিন্ন শ্রেণি ও পেশার সর্বস্তরের নাগরিকদের অনুরোধ জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকদিবসে ৪০ কি.মি. সড়কে মানবপ্রাচীর কর্মসূচি চসিক মেয়রের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ