Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ইসলামী ব্যাংকের বৃত্তি প্রদান

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪শ’ সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের বিশেষ শিক্ষাবৃত্তি প্রদান করেছে। গতকাল শুক্রবার রাজধানীর বিয়াম মিলনায়তনে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।
ইসলামী ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. আযীযুল হক, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম। এছাড়াও ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে নির্বাচিত ৪০০ জন উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের এককালীন নগদ অর্থ ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ইসলামী ব্যাংকের বৃত্তি প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ