Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় গজারিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১:৩৬ পিএম

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সোলায়মান দেওয়ান(৭০)। বৃহস্পতিবার ভোরে তিনি রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নিহতের ছেলে বদিউজ্জামান দেওয়ান রনি জানান,সোলায়মান দেওয়ান দীর্ঘদিন ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন এর মধ্যে গত ২৯ সেপ্টেম্বর মধ্যে রাতে তিনি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তীব্র শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। গত ১অক্টোবর তার করোনা শনাক্ত হয় সেদিনই অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় (আজ) বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার সময় তিনি মারা যান।
এদিকে সোলায়মান দেওয়ানের মৃত্যুর ঘটনায় শোক জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম। তিনি জানান, আওয়ামী লীগের দুর্দিনে সোলায়মান দেওয়ান প্রতিটি আন্দোলন-সংগ্রামে সামনের কাতারে থেকে নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে গজারিয়া উপজেলা আওয়ামী রাজনীতির অপূরণীয় ক্ষতি হয়ে গেলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ