Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার শ্রীপুরের দরিবিলা গ্রামে কৃষক নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ২:২৯ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার দরিবিলা গ্রামে মশিউর রহমান (৪৫) নামে এক কৃষক প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে স্থানীয় বাজারে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে।

নিহতের স্ত্রী লতিফা বেগম জানান, রাজনৈতিক আধিপত্য ও সামাজিক দলাদলী নিয়ে শ্রীকোল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মুতাসিম বিল্লাহ সংগ্রাম ও সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ কুটির সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তার স্বামী মসিউর রহমান বর্তমান ইউপি চেয়ারম্যান সংগ্রামের সমর্থক। এ কারণে প্রতিপক্ষরা দীর্ঘদিন ধরে তাকে নানাভাবে হয়রানি ও মারধর করে আসছে।

তিনি জানান, সম্প্রতি একটি ঘটনা নিয়ে নিহত মশিউর রহমানের মামাতো ভাই ডলার মিয়ার সঙ্গে প্রতিপক্ষ দলের মুক্তার হোসেনের বাকবিতণ্ডা হয়। এ সময় মুক্তার হোসেন তাদের দেখে নেয়ার হুমকি দেন। এরই এক পর্যায়ে মঙ্গলবার সকাল ১০ টার দিকে মশিউর রহমানকে স্থানীয় বাজারে একটি চায়ের দোকানে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। পরে গুরুতর আহতাবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হলে চিকিৎসক মুত ঘোষনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ