Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাপ্তাইয়ে করোনায় কেপিএমের নিরাপত্তা কর্মকর্তার মৃত্যু

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১:৩৯ পিএম

করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন কর্ণফুলী পেপার মিলের (কেপিএম) নিরাপত্তা ও পরিবহন কর্মকর্তা সাবেক ছাত্র নেতা মোঃ হাবিব উল্যা (৪৮)। সোমবার রাত ১২টা ৩০ মিনিটে চট্টগ্রামের সি এস টি সি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহ------ রাজিউন)। কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি জানান, রাঙামাটির পিসিআর ল্যাব হতে আসে রিপোর্টে গত ১৪ সেপ্টেম্বর তার করোনা পজেটিভ আসে। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে তাকে চট্টগ্রামের সি এস টি সি হাসপাতালে ভর্তি করানো হয়।
এদিকে, মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল ১১.৩০ মিনিটে স্বাস্থ্যবিধি মেনে কেপিএম কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের নামাজের জানাযা শেষে তাকে কেপিএম কবরস্থানে দাফন করা হয়।
করোনায় আক্রান্ত হয়ে হাবিব উল্যার স্ত্রী নাজমা বেগম নিনা বর্তমানে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন আছেন এবং তার মেয়ে নাঈমা বিনতে হাবিব (অপূর্বা) ও করোনায় আক্রান্ত।স্বামীর মৃত্যুর খবরটি তাকে (স্ত্রী) এখনো জানানো হয়নি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ৪ ভাই ৪ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
সদালাপী ও সদা হাস্যোজ্জল সাবেক এ্যাথলেট হাবিব উল্যার মৃত্যুতে সমগ্র কেপিএম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তার জানাযায় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক,চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কেপিএমের জিএম (প্রশাসন) মাজাহারুল ইসলাম,জিএম(উৎপাদন) গোলাম সরওয়ার, কেপিএমের শ্রমিক- কর্মচারীসহ রাজনৈতিক,সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক মুসল্লি অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ