Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলায় রিমান্ড শেষে আজ আদালতে ২ আসামী তারেক-মাহফুজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৫:৪৩ পিএম

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার এহজারনামীয় আসামী তারেক ও মাহফুজ এখন আদালতে। ৫ দিনের রিমান্ড শেষে আজ রোববার (৪ অক্টোবর) দুপুরে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাসুমকে হাজির করেন মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানা পুলিশ। গণধর্ষণ ঘটনায় ৮ আসামী মধ্যে সর্বশেষ এই দুই আসামির জবানবন্দি প্রদান করছেন আদালত। মহানগর ম্যাজিস্ট্রেটের এর বিচারক জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয় বলে নিশ্চিত করেন, মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী।
প্রসঙ্গত, গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এমসি কলেজে গণধর্ষণের শিকার হন এক বালিকা বধূ। এ ঘটনায় শাহপরান থানায় একটি মামলা করেন নির্যাতিতার স্বামী মাইদুল ইসলাম। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মী সহ অজ্ঞাত আরও ৩ জনকে করা হয় আসামি। মামলায় অভিযুক্তরা হলেন- এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর, বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল এবং তারেক আহমদ। মামলার অপর ৩ আসামি অজ্ঞাত। এজাহারভূক্ত ৬ আসামি সহ ৮ জনকে গ্রেপ্তার করে ৫ দিন করে প্রত্যেককে রিমান্ডে নেয় আইনশৃঙ্খলা বাহিনী। এরমধ্যে সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল, রাজন আহমদ ও আইনুদ্দিনকে রিমান্ড শেষে আদালতে হাজির করা হতে তারা ধর্ষণের দায় স্বীকার করে নিয়ে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রাবাসে গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ