Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনার পর কোমায় আফগান নাজিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:০৯ এএম

গাড়ি দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন আফগানিস্তানের ক্রিকেটার নাজিব তারাকাই। হাসাপাতালে চিকিৎসাধীন এই ওপেনার কোমায় আছেন। গতকাল এক টুইটারে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) জানায়, নাজিবের চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নিচ্ছে তারা। ২৯ বছর বয়সী এই ক্রিকেটারের দ্রুত সুস্থতা কামনা করছে বোর্ড।

গণমাধ্যমের খবর, গত শুক্রবার জালালাবাদ শহরে একটি প্রাইভেট কারের ধাক্কায় মারাত্মক আহত হন নাজিব। সেই রাতেই নানগারহারের একটি হাসপাতালে অস্ত্রোপচার করা হয় তার। কিন্তু এখনও সঙ্কট কাটেনি। এসিবির সাবেক মিডিয়া ম্যানেজার ইব্রাহিম মোমান্দ টুইট করে জানান, গত ২২ ঘণ্টা ধরে অজ্ঞান অবস্থায় আছেন নাজিব। এদিকে এসিবি জানিয়েছে, নাজিবের শারীরিক অবস্থা নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে নিয়মিত যোগাযোগ করা হচ্ছে। স্বাস্থ্য কর্মকর্তাদের অনুমতি পেলে তাকে যত তাড়াতাড়ি সম্ভব কাবুলে বা আফগানিস্তানের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যেতে চায় বোর্ড।
আফগানিস্তান জাতীয় দলে ২০১৪ সালে টি-টোয়েন্টি দিয়ে অভিষেক হয় নাজিবের। এখন পর্যন্ত দেশের হয়ে এক ওয়ানডে ও ১২ টি-টোয়েন্টি খেলেছেন তিনি। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন বাংলাদেশের বিপক্ষে, ২০১৯ সালের সেপ্টেম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফগান-নাজিব
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ