Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলারোয়ার বেত্রবতী নদী থেকে লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৪:৪৩ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় ষাটোর্দ্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ অক্টোবর) সকালে উপজেলার ১০ নং কুশোডাঙ্গা ইউনিয়নের শাকদাহ বেত্রবতী নদী ওই ব্যক্তির লাশ উদ্ধার হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত ওসি হারান চন্দ্র পাল জানান, 'শনিবার সকালে শাকদাহ বাজার স্লুইচ গেট সংলগ্ন এলাকায় বেত্রবতী নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখতে পান স্থানীয়রা। সংবাদ পেয়ে খোরদো ফাঁড়ির পুলিশ লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে লাশটি পার্শ্ববর্তী যশোর জেলার মনিরামপুর উপজেলার বাজিয়াডাঙ্গা গ্রামের রশিক কুমার বিটের ছেলে ষাটোর্দ্ধ বয়সী প্রদিপ কুমার বলে জানা গেছে।
তিঁনি আরো বলেন, 'মৃত ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। তবে পানি থেকে লাশ তোলার সময় শরীরের কয়েক স্থানে চামড়া ছিলে বা উঠে যায়।'

ভারপ্রাপ্ত ওসি হারান চন্দ্র বলেন, 'এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ