Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হানিফ ফ্লাইওভারে বাসচাপায় আ.লীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে বাসচাপায় মাহমুদুন্নবী চৌধুরী (৫১) নামের আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। গতকাল সকাল ১১টার দিকে ফ্লাইওভারের যাত্রাবাড়ী টোল প্লাজার কাছাকাছি এই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদুন্নবী চৌধুরী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক ছিলেন। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গেও জড়িত ছিলেন। গত সংসদ নির্বাচনে তিনি দিনাজপুরের ফুলবাড়ী-পার্বতীপুর আসন থেকে দলের মনোনয়ন চেয়েছিলেন। তবে মনোনয়ন পাননি। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পূর্ব হোসেনপুর গাছুয়া পাড়ায়। দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে ঢাকার ডেমরা সানারপাড় চৌরাস্তা এলাকায় বসবাস করতেন তিনি। ঢাকার আজিমপুর, পল্লবী ও শনির আখড়ায় তার নিজস্ব বাড়ি রয়েছে। বর্তমানে তিনি ঠিকাদারি করতেন।

গেন্ডারিয়া থানার ওসি সাজু মিয়া জানান, গতকাল সকাল ১১টার দিকে বৃষ্টি হচ্ছিল। মাহমুদুন্নবী চৌধুরী মোটরসাইকেল যোগে শনির আখড়ার দিকে যাচ্ছিলেন। তখন সাগরিকা পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরিবারের দাবি অনুযায়ী, মাহমুদুন্নবীর লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে চালককে পাওয়া যায়নি। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।

এদিকে মাহমুদুন নবী নিজ গ্রামে মৃত্যও সংবাদটি পৌঁছানো মাত্রই স্বজন ও বন্ধু-বান্ধবদের আহাজারী ও সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে। পরিবার সুত্রে জানা যায়, লাশটি গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। আজ বাদ জুম্মার পর জানাযা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

 



 

Show all comments
  • Md Sazzad Hossain ২ অক্টোবর, ২০২০, ১০:১৬ এএম says : 0
    লোকটার নাম হচ্ছে মাহমুদুন নবী সে আমাদের পার্বতীপুরের বাসিন্দা
    Total Reply(0) Reply
  • M H Antor ২ অক্টোবর, ২০২০, ১০:১৬ এএম says : 0
    ভাইরে ওনি আওয়ামী লীগের কোনো নেতা ছিলো না। সাধারন পথচারী ছিলো । আর এএক্সিডেন্ট যখন হয়েছিলো তখন আমাদের এলাকার এক ভাই ছিলো৷ সাথে সাথেই মারা গেছে
    Total Reply(0) Reply
  • Ahmed Rubel ২ অক্টোবর, ২০২০, ১০:১৭ এএম says : 0
    মালাকুল মউত যখন আসবে কাউকে সময় দেওয়া হবে না।
    Total Reply(0) Reply
  • Shuvo Khondoker ২ অক্টোবর, ২০২০, ১০:১৭ এএম says : 0
    সবাইকে মরতে হবে এটা সত্য..
    Total Reply(0) Reply
  • Monirul Islam ২ অক্টোবর, ২০২০, ১০:১৮ এএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন ।
    Total Reply(0) Reply
  • Mostafa Kamal ২ অক্টোবর, ২০২০, ১০:১৮ এএম says : 0
    May Allah grant him Jannatul Ferdous
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইওভার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ