Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাম্প টাওয়ার ওঠার চেষ্টাকালে ১ ব্যক্তি গ্রেফতার

প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
নিউইয়র্ক পুলিশ ট্রাম্প টাওয়ারে ওঠার চেষ্টাকালে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ম্যানহাটনে ওই টাওয়ারটি অবস্থিত। লোকটি দড়ির সাহায্যে টাওয়ারে উঠার চেষ্টা করছিল। আকাশচুম্বি টাওয়ারটি ৫৮তলা। লোকটি ভবন বেয়ে যখন ২১তলা পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তারা লোকটিকে পাকড়াও করে ভবনের মধ্যে টেনে নিয়ে যায়। ভবনটি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারণার সদরদপ্তর। তিনি ভবনটিতে বাসও করেন। কিন্তু ওই সময়ে তিনি নিউইয়র্কে ছিলেন না।
পুলিশ জানায়, তরুণটির বয়স ২০ বছর। সে ভার্জিনিয়ার বাসিন্দা। ট্রাম্পের সঙ্গে সে দেখা করতে চেয়েছিল। তরুণটির কাউকে ক্ষতি করার ইচ্ছে ছিল না বলেই পুলিশের ধারণা। পুলিশ জানায়, তরুণটির মানসিক অবস্থা পরীক্ষার জন্য তাকে বেলভ্যু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নাটকীয় ঘটনাটি কয়েক ঘন্টা ধরে চলে। এ সময় ফিফ্থ অ্যাভিন্যুয়ে অবস্থিত ওই ভবনটির বাইরে কৌতূহলী মানুষ ভিড় জমায়। সূত্র : এএফডপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাম্প টাওয়ার ওঠার চেষ্টাকালে ১ ব্যক্তি গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ