Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাজারের দুইপাশে ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করা হয়েছে। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে গতকাল সকাল থেকে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, গাজীপুরের কালিয়াকৈর বাজার এলাকায় রাস্তার দুই পাশের ফুটপাত দীর্ঘদিন ধরে কিছু অসাধু ব্যবসায়ীদের দখলে ছিল। এরআগে একাধিকবার উচ্ছেদ করার পরেও তারা পুনরায় দখলে নিয়ে নেয়। গতকাল সকালে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফুটপাত দখলমুক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) আদনান চৌধুরী, কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী, পৌরসভা প্রশাসনিক কর্মকর্তা জাহিদুল আলম তালুকদার প্রমুখ।
কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন বলেন, কালিয়াকৈর বাজারের ফুটপাত অবৈধভাবে দখলকারীদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থাপনা-উচ্ছেদ

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ