Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অর্ধশত অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২০, ১২:১৬ এএম

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহণ কর্তৃপক্ষের উদ্যোগে দ্বিতীয় দিনের মতো নারায়ণগঞ্জ শহরের টার্মিনালঘাট থেকে সেন্ট্রাল খেয়াঘাট পর্যন্ত প্রায় অর্ধশত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিআইডব্লি­উটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ, নূর হোসেন, নারায়ণগঞ্জ নৌ থানার ওসি শহিদুল ইসলাম প্রমুখ।

অভিযান প্রসঙ্গে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল বলেন, হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী দ্বিতীয় দিনের মতো টার্মিনালঘাট থেকে সেন্ট্রাল খেয়াঘাট পর্যন্ত দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছি। বিআইডব্লিউটিএ দীর্ঘদিন ধরে নদীর তীরের সৌন্দর্য রক্ষা এবং অবৈধ স্থাপনা ও দখলদারদের উচ্ছেদে কাজ করে যাচ্ছে। তবে কিছু অসাধু ব্যক্তি যারা সৌন্দর্য নষ্ট করছে আমরা তাদের উচ্ছেদ করেছি। কিছু স্থাপনা আমরা সরিয়ে নিতে সময় দিয়েছি। যারা সরিয়ে নেয়নি তাদেরগুলো ভেঙে দিয়েছি। এর আগে ৪ নভেম্বর নারায়ণগঞ্জ শহরের ৫নং খেয়াঘাট থেকে টার্মিনালঘাট পর্যন্ত অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ