Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আলেমদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল এবং করোনা প্রতিরোধে ফরিদপুরের সালথায় আলেম ও মসজিদের ইমামদের সাথে জেলা প্রশাসক অতুল সরকারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ১০টায় সালথা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে এ মতবিনিময় সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন। 

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল এফ এম মহিউদ্দিন, বাহিরদিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আকরাম আলী, ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক শেখ আকরামুল হক, পুরুরা মাদরাসার সহকারী মোহতামিম মাওলানা নিজাম উদ্দীন প্রমুখ।
জেলা প্রশাসক অতুল সরকার বলেন, পৃথিবীতে যা কিছু ঘটে সবকিছু আল্লাহর নির্দেশেই ঘটে। প্রধানমন্ত্রী দেশের আলেম-ওলামা ও মসজিদের ইমামদের প্রতি নামাজের পর করোনা থেকে মুক্তি পেতে দোয়া প্রার্থনা করার আহবান জানিয়েছেন। সৃষ্টিকর্তার রহমতে বাংলাদেশে ব্যাপক হারে করোনা আক্রান্ত হয়নি। তাই সকলে দোয়া করে করোনা থেকে রক্ষার্থে বাড়ির বাইরে গেলে মাস্ক ব্যবহার করার জন্য এলকাবাসীকে সচেতন করবেন। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে সকলের সহযোগীতা প্রয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা-প্রশাসক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ