Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক করোনায় আক্রান্ত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩২ এএম

জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক করোনায় আক্রান্ত হয়েছেন। আজ ২৫ সেপ্টেম্বর রাতে দলীয় সূত্রে এ তথ্য জানাযায়। ঢাকায় করোনা পরীক্ষা করানো হলে সেখানে তার করোনা পজেটিভ পাওয়া যায়। তবে তিনি এখনও স্বাভাবিক ও সুস্থ রয়েছেন বলে শেরপুর শহর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংবাদিক মানিক দত্ত জানান।
উল্লেখ্য হুইপ আতিক করোনা কালীন সময়ে প্রথম থেকেই একজন জনপ্রতিনিধি হেসেবে জনগনের মাঝে ত্রাণ বিতরণসহ নানা সেবা মূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। বন্যার সময়ও তিনি বিভিন্ন এলাকা পরিদর্শনসহ সরকারী বিভিন্ন কর্মসূচীতে নিয়মিত অংশ নিয়ে আসছিলেন। এ অবস্থায় তার করোনায় আক্রন্ত হওয়ায় দলের অনেক নেতাকর্মীরা উদ্বিগ্ন। এ অবস্থায় জনাব আতিক কাউকে উদ্বিগ্ন না হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন এবং তার জন্য দোয়া করতে বলেছেন বলে জনাব মানিক দত্ত এ প্রতিনিধিকে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ