Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আগামীকাল ঢাকা ওমেনস ম্যারাথন

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোটর্স রিপোর্টার : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের উদ্যোগে, এভারেস্ট একাডেমির আয়োজনে এবং বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের পরিচালনায় দেশে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে ‘ঢাকা ওমেনস ম্যারাথন।’ আগামীকাল সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে থেকে শুরু হবে এই ম্যারাথন দৌড়।
এদিন সকাল ৯টায় টিএসসিতে ঢাকা ওমেন’স ম্যারাথনের উদ্বোধন করবেন অভিনেতা ও পরিচালক অনন্ত জলিল এবং অভিনেত্রী বর্ষা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক এবং মেয়র সাঈদ খোকন উপস্থিত থাকবেন।
১০ কিলোমিটারের এই ম্যারাথন টিএসসি থেকে শুরু হয়ে যথাক্রমে শাহবাগ, কাঁটাবন মোড়, এলিফ্যান্ট রোড, সায়েন্স ল্যাব মোড়, নিউমার্কেট, আজিমপুর মোড়, পলাশীর মোড়, বুয়েট, ঢাকা মেডিক্যাল কলেজ, জাতীয় শহীদ মিনার, দোয়েল চত্বর, শিক্ষা ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, মৎস্য ভবন, কাকরাইল মসজিদ, ঢাকা অফিসার্স ক্লাব, হলি ফ্যামিলি হাসপাতাল, ইস্কাটন গার্ডেন রোড ও কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ ইন্টারসেকশন, হোটেল রূপসী বাংলা, শাহবাগ হয়ে টিএসসিতে এসে শেষ হবে। ১০ কিলোমিটারের জন্য সময় বরাদ্দ রাখা হয়েছে ১ ঘণ্টা ২৫ মিনিট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগামীকাল ঢাকা ওমেনস ম্যারাথন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ