Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

দূষণমুক্ত রাজশাহী গড়তে সম্মিলিতভাবে কাজ করতে হবে -দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম বলেছেন বায়ু দূষণ কমানোয় রাজশাহী বিশ্বের সেরা নগরী হিসেবে স্বীকৃতি লাভ করেছে। এজন্য তিনি মহানগরবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মের কথা ভাবতে হবে। তারা যেন সুস্থ পরিবেশে বসবাস করতে পারে সেজন্য আমাদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ বিষয়ে ওয়ার্ডে বিভিন্ন সেবা প্রদানকারী প্রতিষ্ঠানকে জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করে কাজ করার আহবান জানান। জিআইজেডের এ ধরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে কাউন্সিলরদের নিজ নিজ ওয়ার্ডবাসীর স্বাস্থ্যগত বিষয়ে যতœশীল হওয়ার পরামর্শ দেন। গতকাল নগরীর এক রেস্তোরাঁয় জিআইজেডের উদ্যোগে এবিডিসি প্রকল্পের আওতায় জোনাল কো-অর্ডিনেশন মেকানিজম ক্লাস্টার-২ এর সভায় প্রধান অতিথির ভাষণে একথা বলেন।
সভায় ১৩-২১নং ওয়ার্ডের বিভিন্ন প্রতিষ্ঠানের স্বাস্থ্যসেবা বিষয়ক তথ্য উপস্থাপন করেন ইউএইচএমআইএস সেলের বিপুল কুমার সরকার, ইপিআই সেলের মোঃ দুলাল হোসেন, কোয়ালিটি ম্যানেজমেন্ট সেলের মোঃ আরিফুল হক ও এফপিএবির মোস্তাফিজুর রহমান। রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মমতাজ মহল লাইলীর সভাপতিত্বে মঞ্চে ছিলেন প্যানেল মেয়র- ২ একেএম রাশেদুল হাসান টুলু, প্যানেল মেয়র-৩ মোসাঃ তাহেরা বেগম মিলি, জিআইজেডের থিমেটিক লিডার ল্যান্ডি কিউ, রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম, জিআইজেডের টিম লিডার ইমরানুল হক। জিআইজেডের টিএ শেখর ব্যানার্জীর উপস্থাপনায় সভায় অংশগ্রহণ করেন কাউন্সিলর সর্বজনাব হাবিবুর রহমান হাবিব, আবদুস সোবহান লিটন, বেলাল আহম্মেদ, মোঃ মনজুর হোসেন, মোঃ মনির হোসেন, মোসাঃ সুলতানা রাজিয়াসহ মেরীস্টোপস, রিক, তিলোত্তমা, এফপিএবি এবং সিটি কর্পোরেশনের প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দূষণমুক্ত রাজশাহী গড়তে সম্মিলিতভাবে কাজ করতে হবে -দায়িত্বপ্রাপ্ত মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ