Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত হয়েছেন আফতাব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৯ পিএম

নভেল করোনায় একের এক আক্রান্ত হচ্ছেন বলিউডের প্রথম সারির তারকারা। এবার ভাইরাসটিতে আক্রান্ত হলেন অভিনেতা আফতাভ শিবদাসানি। আপাতত হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এমনটি জানিয়েছেন এই অভিনেতা নিজেই।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে আফতাভ শিবদাসানি লিখেছেন, 'আশা করছি এই দুর্দিনে সবাই ভালো আছেন এবং নিজেদের যত্ন নিচ্ছেন। সম্প্রতি আমার হালকা কাশি ও জ্বর দেখা দিয়েছিল। পরে নিজের করোনা টেস্ট করি। সেই রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হই আমি কোভিড পজিটিভ। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত নিজের বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছি।'

৪২ বছর বয়সী এই অভিনেতা আরও লিখেছেন, 'গত কয়েকদিন যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবাইকে সতর্ক হওয়ার অনুরোধ করছি। পাশাপাশি নিজেদের সুরক্ষিত রাখতে সামাজিক দূরত্ব, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে জোর দিতে হবে। আমার বিশ্বাস আপনাদের সবার শুভেচ্ছা ও ভালোবাসায় খুব শিগগিরই সুস্থ হয়ে উঠব।'

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের বহুল চর্চিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। জানা গেছে, তারা দু'জনেই চিকিৎসকের পরামর্শে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এছাড়াও গেল কয়েকমাসে বলিউডের একাধিক তারকারা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রায়, অভিষেক বচ্চন, কণিকা কাপুর সহ আরও বেশ কয়েকজন তারকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফতাব


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ