Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে সংবর্ধনা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে রাউজান উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার দুপুর ১২টায় রাউজান সদরস্থ ব্যানবেইস ভবনে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন জমিয়াতুল মোদার্রেছীন রাউজান উপজেলা সভাপতি প্রিন্সিপাল হাফেজ আবু জাফর সিদ্দিকী। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার। কোরআন তেলওয়াত করেন মাওলানা নাছির উদ্দিন, গজল পরিবেশন করেন মাওলানা শওকত হোসাইন। জমিয়তের সেক্রেটারি মোফাচ্ছের আল্লামা ইউনুচ রেজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রিন্সিপাল আবদুল মান্নান চৌধুরী, পূূবগুজরা মুহাম্মদিয়া সিনিয়র মাদরাসার প্রিন্সিপাল আবু মোস্তাক আলকাদেরী, প্রিন্সিপাল আতাউল মোস্তফা, প্রিন্সিপাল কাজী মাওলানা আবুল বশর প্রমুখ। পরে নেতৃবৃন্দ বিদায়ী মাধ্যমিক শিক্ষা অফিসারকে ক্রেস্ট তুলে দেন। এতে মোনাজাত পরিচালনা করেন, গর্জনিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল হাফেজ আবু তৈয়ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল-মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ