Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না’গঞ্জে আরও ১৯ জনের করোনা শনাক্ত মোট আক্রান্ত ৬ হাজার ৪৪৬ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪২ পিএম

নতুন করে ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ হয়েছে ৩৬১। এ যাবত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৪৪৬ জন। এ যাবত মারা গেছে ১৩৬ জন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা যায়। গতকাল বুধবার (২ সেপ্টেম্বর) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৬,৪২৭ জন। মোট সুস্থ ৬০৪০ জন ও মৃত্যু ১৩৬ জনের।
আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সর্বশেষ স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২ সেপ্টেম্বর সকাল ৮টা হতে ৩ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ৩৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৩৮ হাজার ৮৩৭ জনের। নতুন আরও ১৯ জনসহ, মোট আক্রান্ত ৬,৪৪৬ জন। মোট সুস্থ ৬০৪৯। মোট মৃত্যু ১৩৬ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯১, বন্দর উপজেলায় ২৭৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২২৮৩, রূপগঞ্জ উপজেলায় ১২৪৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৭৫ ও সোনারগাঁও উপজেলায় ৫৭৯ জন। পুরো জেলায় ৬,৪৪৬ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৭০, বন্দর উপজেলায় ২৫৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২০৯৯, রূপগঞ্জ উপজেলায় ১১৯৬, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪০৫ ও সোনারগাঁও উপজেলায় ৫২৩ জন। পুরো জেলায় ৬০৪৯ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭০, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২১ জন। পুরো জেলায় ১৩৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ