Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় প্রাণ গেল দীলিপের আরেক ভাইয়ের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ এএম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কিংবদন্তি অভিনেতা দীলিপ কুমারের আরেক ভাই এহসান খান। বুধবার (২ সেপ্টেম্বর) মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর।

জানা গেছে, বুধবার রাত ১১ টায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এহসান খান। করোনায় আক্রান্ত হওয়ার কারণে গত কয়েক সপ্তাহ ধরে হাসপাতালটিতে চিকিৎসা চলছিলো তার। পাশাপাশি অ্যলাঝাইমা ও হাইপারটেনশনে ভুগছিলেন দীলিপের ছোট ভাই।

এর আগে ২১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে মারা যান দীলিপ কুমারের আরেক ভাই আসলাম খান। মাত্র ১১ দিনে ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে বেশ ভেঙ্গে পড়েছেন বর্ষীয়ান এই চিত্রতারকা। অভিনেতার ভাইয়ের মৃত্যুতে বলিউডে নেমেছে শোকের ছায়া।

গেল মাসেই করোনার উপসর্গ নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন আসলাম খান ও ইহসান খান। সেখানে লালারসের নমুনা পরিক্ষা করা হলে তাদের দু'জনেরই করোনা পজিটিভ আসে। এরপর থেকে ক্রমশই তাদের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে জীবন যুদ্ধে হেরে গিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন দীলিপের দুই ভাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ