Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত আরো ৮২ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪৮ এএম

চট্টগ্রামে আরো ৮২ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৬৩ জন। বিভিন্ন উপজেলার বাসিন্দা ১৯ জন। চব্বিশ ঘণ্টায় মারা গেছেন আরো একজন।
বুধবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৮৪৭ জনের। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১৫৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ৩১জনের। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ২৯৩ জনের। করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে ৮ জনের।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট নমুনা পরীক্ষা করা হয় ২৩১ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ১৬ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে ৮২ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের সংক্রমণ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। তবে কারো সংক্রমণ পাওয়া যায়নি।
বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৯০ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের এবং শেভরন ল্যাবে ৪৯ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের সংক্রমণ পাওয়া গেছে।
নতুন করে আক্রান্ত ৮২ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৭ হাজার ১৯২। মারা গেছেন ২৭২ জন। সুস্থ ১২ হাজার ৭০৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ