Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে গত ২৪ ঘন্টায় ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৪৫৮১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৮ পিএম

রাজশাহী জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১২ জনের করোনা শনাক্ত হওয়ায় এ নিয়ে করোনা শনাক্তের সংখ্যা পৌঁছায় ৪ হাজার ৫৮১ জনে। আর জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪০ জনের। মৃত্যু হওয়াদের মধ্যে পুলিশ সদস্য, রাজনৈতিক ব্যক্তি, ব্যবসায়ী ও চিকিৎসক রয়েছেন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩ হাজার ১৬১ জন।
রাজশাহী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পৃথক নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ হয়। ৪ হাজার ৫৮১ জনের মধ্যে রাজশাহী মহানগর এলাকায় ৩৩৭১ জন, বাঘা উপজেলায় ১৩৬ জন, চারঘাট উপজেলা ১৪৯ জন, পুঠিয়া উপজেলায় ১২৩ জন, দুর্গাপুর উপজেলায় ৭২ জন, বাগমারা উপজেলায় ১০৬ জন, মোহনপুর উপজেলায় ১১৯ জন, তানোর উপজেলায় ১১৩ জন, পবা উপজেলায় ২৮৯ জন ও গোদাগাড়ী উপজেলায় ১০৩ জন রয়েছে। এরমধ্যে ৪১ জন মারা গেছে ও ৩ হাজার ১৬১ জন সুস্থ হয়েছেন এবং বাকিরা চিকিৎসাধীন রয়েছে। জেলার ৯টি উপজেলায় শনাক্ত হয়েছে ১২১০ জন।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ