Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভক্তদের ধন্যবাদ জানালেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৪:৩৫ পিএম

২০১৯ সালের ৩০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো 'সাহো' সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন দক্ষিনী সুপারস্টার প্রভাস ও বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখেন 'বাহুবলী' খ্যাত এই অভিনেতা।

গেল রোববার (৩০ আগস্ট) সিনেমাটির প্রথম বর্ষপূর্তি উপলক্ষে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন প্রভাস। অভিনেতা লেখেন, 'আমার সকল ভক্তদের ধন্যবাদ জানাই। যারা আমাকে ভালোবাসা ও সমর্থন দিয়েছেন। পাশাপাশি সিনেমার সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

সুজিৎ রেড্ডির পরিচালনায় নির্মিত সিনেমাটিতে প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও অভিনয় করেন জ্যাকি শ্রফ, নীল নিতিশ মুকেশ, মন্দিরা বেদি, চ্যাঙ্কি পান্ডে প্রমুখ। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে ছিলো ইউভি ক্রিয়েশন।

'সাহো'তে অপরাধ জগতের নানা বিষয় তুলে ধরা হয়েছিলো। হিন্দি ভাষার পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায় নির্মিত সিনেমাটি বিশ্বের নানা প্রান্তে প্রদর্শিত হয়েছে। সাড়ে তিনশত কোটির সিনেমাটি বক্স অফিসে ব্যবসা করে ৪৩৩ কোটি টাকার। আর তাতেই গেল বছরের সেরা সিনেমার তকমা পেয়ে যায় প্রভাস-শ্রদ্ধা জুটির সিনেমাটি।

এদিকে বিগ বাজেটের তিনটি সিনেমাতে দেখা যাবে প্রভাসকে। এর মধ্যে 'রাধে শ্যাম' সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে। এছাড়া 'আদিপুরুষ'-এর নাম ঘোষণা করলেও শিল্পীদের নাম জানা যায়নি এবং নাম ঠিক না হওয়া তৃতীয় সিনেমায় দর্শকদের সামনে হাজির হবেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ