Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

১ হাজার একর জঙ্গল দত্তক নিলেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১১:৪৬ এএম

পৃথিবীর প্রাকৃতিক ভারসাম্য ফেরাতে সবুজের বিকল্প নেই। তাই দেশকে সবুজে পরিপূর্ণ করতে 'গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ' হাতে নিয়েছেন বলিউড তারকারা। এবার সেই চ্যালেঞ্জ গ্রহণ করলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। সম্প্রতি ১ হাজার একর জঙ্গল দত্তক নিলেন এই অভিনেতা। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি নিজেই।

ভারতকে আরও সবুজ করে তুলতে সোশ্যাল মিডিয়ায় চারাগাছ রোপনের বেশকিছু ছবি শেয়ার করেছেন প্রভাস। সেখানে তিনি লিখেছেন, 'আমি গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ গ্রহন করছি। ইতোমধ্যে তিনটি চারাগাছ রোপন করেছি। পাশাপাশি রাম চরণ, রানা দগ্গুবতি ও শ্রদ্ধা কাপুরকে এই চ্যালেঞ্জ নিতে আহ্বান জানাচ্ছি।'

জানা গিয়েছে, ভারতে একের পর এক প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড়ে লাখ লাখ গাছ ভেঙ্গে পড়েছে। আর সেকারণে দেশকে আবারও সবুজে পরিপূর্ণ করতে তেলেঙ্গানার কেসারা এলাকায় ১ হাজার একর জঙ্গল দত্তক নেন 'বাহুবলী' খ্যাত এই চিত্রতারকা।

প্রভাসের সেই পোস্ট শেয়ার করে তেলেঙ্গানার সাংসদ সন্তোষ কুমার লিখেছেন, এই উদ্যোগে তিনি খুবই খুশি হয়েছেন। অভিনেতার এমন মহৎ উদ্যোগে খুশি তার ভক্ত-অনুরাগীরা।

প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের আগে জর্জিয়াতে শুটিং করেন প্রভাস। বিশ্বজুড়ে লকডাউন শুরু হলে দেশে ফিরে আসেন তিনি। বর্তমান সঙ্কট কেটে গেলে একটি সায়েন্স ফিকশনে অভিনয় করবেন দক্ষিণী এই তারকাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ