Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ী সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যানের করোনায় মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৪:৩৩ পিএম

রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র নেতা এ্যাড: এমএ খালেক (৬৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে রাজধানী ঢাকার বাংলাদেশ ইন্সটিটিউট অব হেলথ সাইন্সেস জেনারেল হসপিটালে ভর্তি চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন এ্যাড: এমএ খালেকের ছেলে এমএ খালেদ পাভেল ।

পরিবার সূত্রে জানা গেছে, গত ১৩ই আগষ্ট নমুনা সংগ্রহ করার পর ১৬ই আগষ্ট করোনা রির্পোটে পজেটিভ আসে। তিনি চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৮ই আগষ্ট তার শারিরীক অবস্থা খারাপ হলে ওইদিন সকালে তাকে ঢাকার বাংলাদেশ ইন্সটিটিউট অব হেলথ সাইন্সেস জেনারেল হসপিটালে ভর্তি করা হয়। শনিবার সন্ধ্যায় তিনি লাইফ সার্পোটে থেকে রাত পৌনে ১১টার দিকে মারা যান।

এডঃ এম.এ খালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

উল্লেখ্য, রাজবাড়ীতে এ পর্যন্ত করোনায় মোট ২১জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্যবিভাগ । আর করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫৬৩জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ