Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত ১৭ হাজার ছুঁইছুঁই শনাক্ত আরো ২৬ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৯:০০ এএম

চট্টগ্রামে নতুন করে আরো ২৬ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ২৫ জন। আক্রান্তের সংখ্যা এখন ১৭ হাজার ছুঁইছুঁই।
রোববার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয় গত চব্বিশ ঘণ্টায় চারটি ল্যাবে মোট ৩২৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ২৬ জনের। সংক্রমণের হার ৭ দশমিক ৯৫ শতাংশ, যা গত চার মাসের মধ্যে সর্বনিম্ন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪ জনের নমুনা পরীক্ষা করে একজনের সংক্রমণ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৬৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। সংক্রমণ শনাক্ত হয়েছে ৮ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১০৩ জনের নমুনা পরীক্ষা করে ১০জনের সংক্রমণ পাওয়া গেছে। বেসরকারি শেভরন ল্যাবে ৪৩ জনের নমুনা পরীক্ষা করে ৭জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়, বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের করো নমুনা পরীক্ষা হয়নি। চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৯৮০ জন। গত চব্বিশ ঘণ্টায় একজনসহ মারা গেছেন,২৭০ জন। সুস্থ প্রায় সাড়ে ১২ হাজার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ