Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৪০ জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:৪৫ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৪৫৫ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৫১ জন এবং সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৪০০ জন। একই সময় নাটোরে দুইজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এছাড়াও একদিনে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৯৯ জন।

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৩৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ২৩ জন, জয়পুরহাটে ৩ জন, বগুড়ায় ৬১ জন ও সিরাজগঞ্জে ১৭ জন। তবে নওগাঁ, নাটোর ও পাবনায় এ দিন কোন করোনা রোগী শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৫১৩ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৫১৪ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৮৮ জন, নওগাঁয় ১ হাজার ১২২ জন, নাটোরে ৮২৭ জন, জয়পুরহাটে ৯১১ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৮৯৯ জন ও পাবনায় ৯৮১ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৫১ জন। এর মধ্যে রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৭ জন, জয়পুরহাটে ৫ জন, বগুড়ায় ১৫০ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১২ হাজার ৪০০ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ২ হাজার ৯৭৬, চাঁপাইনবাবগঞ্জে ৪২৬ জন, নওগাঁয় ১০০১ জন, নাটোরে ৫৫৮ জন, জয়পুরহাট ২২৩ জন, বগুড়ায় ৫ হাজার ৩৯৯ জন, সিরাজগঞ্জ ৯৭০ জন ও পাবনায় ৮৪৭ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ