Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রয়কে ছাড়াই নামছে ইংল্যান্ড

ইংল্যান্ড-পাকিস্তান টি-২০ সিরিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

টেস্ট সিরিজ খোয়ানোর পর আজ থেকে শুরু হতে যাচ্ছে ইংল্যান্ড-পাকিস্তানের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। সবক’টি ম্যাচই হবে ম্যানচেস্টারে। সিরিজের বাকি দুটি আগামী রোববার ও মঙ্গলবার। তবে বাবর আজমের দলের জন্য জন্য সুসংবাদ হচ্ছে জেসন রয়কে পাচ্ছেন না এইউন মরগ্যানরা। সাইড স্ট্রেইন চোটে সিরিজ থেকেই ছিটকে গেছেন ইংল্যান্ডের বিধ্বংসী এই ওপেনার। গতপরশুই রয়ের চোট পাওয়ার বিষয়টি এক বিবৃতিতে জানায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।
তিন ম্যাচ সিরিজের জন্য ঘোষিত ইংল্যান্ডের ১৪ সদস্যের দলে থাকা রয় চলতি সপ্তাহে ওল্ড ট্র্যাফোর্ডে অনুশীলনের সময় চোট পান। বুধবার স্ক্যান করানোর পর দিন এলো এই সিদ্ধান্ত। ৩০ বছর বয়সী রয়ের পরিবর্তে কাউকে দলে অন্তর্ভুক্ত করেনি ইসিবি। জানিয়েছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভারের সিরিজে চোখ রেখে দলের সঙ্গে থেকেই পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন তিনি।
ইংল্যান্ডের ২০১৯ বিশ্বকাপজয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন রয়। সীমিত ওভারের ক্রিকেটে দলের নিয়মিত ওপেনার তিনি। করোনাভাইরাস বিরতির পর প্রথম ওয়ানডে সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে অবশ্য খুব একটা ভালো করতে পারেননি ডানহাতি এই ব্যাটসম্যান। তিন ম্যাচে রান করেন কেবল ২৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড-পাকিস্তান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ